ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ঈশ্বরগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার 

ঈশ্বরগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার 

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মোসা. রাবেয়া খাতুন(২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার(১ জুন) বেলা বারোটার দিকে উপজেলার উচাখিলা ইউনিয়নের ঈশ্বরপুর গ্রামে গৃহবধূর শ্বশুর বাড়ি থেকে লাশটি উদ্ধার করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মাজেদুর রহমান। এর আগে একইদিন আনুমানিক ভোর সাড়ে পাঁচটার দিকে ওই গৃহবধূর লাশ শ্বশুর বাড়ির টয়লেটের সামনে থেকে তার দেখতে পান স্বামী আবুল খায়ের।

পুলিশ বলছে, গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল সম্পন্ন করা হয়। এসময় তার গলায় অর্ধচন্দ্রাকৃতির একটি কালো দাগ পাওয়া গেছে। বিষয়টি সন্দেহজনক হওয়ায় লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এদিকে পরিবারের পক্ষ থেকে গৃহবধূর মা সফুরা খাতুন(৫০) বিনা ময়নাতদন্তের জন্য আবেদন করলেও সন্দেহজনক হওয়ায় পুলিশ তা আমলে নেয়নি। কান্না জড়িত কণ্ঠে গৃহবধূর মা সফুরা খাতুন বলেন,' তিন বছর আগে আমার মেয়েকে আবুল খায়েরের সাথে বিবাহ দেই।বিগত ৫-৬ মাস ধরে আমার মেয়ে শারিরীক অসুস্থতায় ভুগছিল। বিভিন্ন জায়গায় চিকিৎসা করানোর পরও ভালো হয়নি। ঘটনার দিন শনিবার আনুমানিক ভোর পাঁচটার দিকে আমার মেয়ে টয়লেটে যাওয়ার জন্য তার স্বামীর ঘর থেকে বের হয়ে যায়। টয়লেট থেকে ফিরতে দেরি হওয়ায় আমার মেয়ের স্বামী তাকে খোঁজার জন্য আনুমানিক সাড়ে পাঁচটার দিকে টয়লেটের সামনে গিয়ে রাবেয়াকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে ডাকচিৎকার করতে থাকে। আমার মেয়ের জামাইয়ের চিৎকার শুনে আশেপাশের লোকজন ছোটে আসে।

অপরদিকে গৃহবধূর স্বামী আবুল খায়ের বলেন,' আমার স্ত্রীর ওপরে জিনের আছর ছিল। সে ছিল তুলা রাশির মেয়ে। এছাড়াও সে অনেকদিন যাবৎ অসুস্থতায় ভুগছিলো। আমার ধারণা আমার স্ত্রীকে জিনে মেরে ফেলেছে। অথবা সে স্ট্রোক করে মারা গেছে। ভোরে টয়লেটে যাওয়ার পর আসতে দেরি করায় আমি টয়লেটের সামনে তাকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখি। গলায় দাগের বিষয়ে জিজ্ঞেস করলে তিনি এবিষয়ে কিছু বলতে পারেনি তিনি। তিনি আরও বলেন, আমার স্ত্রী দুই বছর বয়সী ছেলে রাহাত এবং সাত মাস বয়সী এক মেয়ে জান্নাতকে রেখে মারা গেছে।

এ প্রসঙ্গে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন,'খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। গৃহবধূর গলায় একটি কালো দাগ পেয়ে সন্দেহ হওয়ায় লাশটি ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঈশ্বরগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত